চিত্রনায়িকা তানহার বিয়ের খবর

Spread the love

ঢালিউডের চিত্রনায়িকা তানহা তাসনিয়া। কেউ কেউ তাকে লাকী হিরোইনও বলেন। তার এই ভাগ্যটা অন্য কোন করণে নয়। নিজের অভিনীত প্রথম তিনটি সিনেমাতে নায়ক হিসেবে তিনি পেয়েছেন শাকিব খান, আরিফিন শুভ ও নিরবকে। প্রথমে মডেল-অভিনেতা নিরবের বিপরীতে ‘ভোলা তো যায় না তারে’ সিনেমার মাধ্যমে বড়পর্দায় যাত্রা শুরু হয় তার। এটি পরিচালনা করেন রফিক শিকদার। এরপর শফিক হাসানের ‘ধুমকেতু’ সিনেমাতে শাকিব খানের বিপরীতে তাকে দেখা যায়। সর্ব শেষ জাকির হোসেন রাজুর পরিচালনায় ‘ভালো থেকো’ সিনেমাতে আরিফিন শুভর বিপরীতে কাজ করেন তিনি। এ বছরেই সিনেমাটি মুক্তি পায়।

সবগুলো সিনেমাতে অভিনয়ে প্রশংসা পেলেও নায়িকা হিসেবে তানহা হিটের খেতাব এখনও পাননি। তাই বলে হাল ছাড়েন নি তিনি। সামনে নতুন সিনেমা জন্য প্রস্তুতি নিচ্ছেন।

এ বিষয়ে তানহা বলেন, অবশ্যই চমক থাকবে। তবে চমকটি জানার জন্য আরও কিছুদিন অপেক্ষা করতে হবে। নভেম্বরে নতুন সিনেমার কাজ শুরু করব। এখনই সবকিছু জানাতে চাই না।

তিনি বলেন, তবে অবশ্যই দেশীয় সিনেমায় কাজ করব। আর মহরত অনুষ্ঠানে সবকিছু জানাবো। দ্য অভি কথাচিত্রের ব্যানারে নতুন সিনেমাটি নির্মাণ হবে। তবে ভক্তদের উদ্দেশ্যে শুধু একটা কথাই বলবো, এটা হবে সবার জন্য সারপ্রাইজ।

এদিকে নতুন একটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করতে যাচ্ছেন তানহা। এ বিষয়ে তিনি বলেন, মাঝে সিনেমাতে কাজ না করা হলেও ইগলুর একটি বিজ্ঞাপনে মডেল হয়েছি। আর সামনে শহীদ রায়হানের নির্দেশনায় রাজধানীর কোক স্টুডিওতে রংধনু গুড়া মসলার বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করতে যাচ্ছি। আশা করি, আমার এ কাজটিও দর্শক পছন্দ করবেন।

তানহা মিরপুর গার্লস আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজ থেকে এস এস সি ও এইচ এস সি শেষ করে নর্দান ইউনিভার্সিটিতে বিবিএ পড়ছেন। কাজের পাশাপাশি পড়াশুনাতেও বেশ সময় দিচ্ছেন তিনি। অল্প করলেও তিনি ভালো কাজ করতে চান।

শুধু তারকা খ্যাতি নয়, আছে ব্যক্তিগত গুঞ্জনও। তানহা নাকি একজন পরিচিত মানুষের সঙ্গে প্রেমও করছেন। তবে কে সে তা এখনও পরিস্কার করে মিডিয়ার কাছে বলেন নি নায়িকা।

নিজের বিয়ে নিয়ে তিনি বলেন, এখনই বিয়ে করতে চাই না। বিয়ের জন্য আরও কিছুটা সময় প্রয়োজন।