চার শিল্পীকে ৯০ লাখ টাকা অনুদান প্রধানমন্ত্রীর

Spread the love

ঢাকাই সিনেমা জনপ্রিয় অভিনেত্রী রেহানা জলি। বেশ কিছু দিন থেকেই ক্যান্সারের সঙ্গে লড়াই করছেন তিনি। জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া এই অভিনেত্রী প্রায় দেড় বছর থেকে কোন কাজ করতে পারছেন না। ফলে আর্থিক সংকটে পড়েছেন। সেই সঙ্গে চিকিৎসা করাতে পারছিলেন না। নিরুপায় হয়ে প্রধানমন্ত্রীর সহযোগীতা চেয়েছিলেন জলি। এবার তাকে সহযোগীতা করলেন প্রধানমন্ত্রী। প্রধানমন্ত্রী তার হাতে ২৫ লাখ টাকার অনুদান তুলে দিয়েছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে রেহানা জলি বলেন, ‘প্রধানমন্ত্রী অসাধারণ একজন মানুষ।

তিনি অসহায়দের সহায় জানতাম বলেই আমার চিকিৎসার জন্য সহায়তা চেয়েছিলাম। আজ সকাল সাড়ে আটটায় তিনি আমাকে গণভবনে ডেকে পাঠান। সেখানেই আমার হাতে ২৫ লাখ টাকার সঞ্চয়পত্র তুলে দিয়েছেন। আমার জীবনে সবচেয়ে বড় উপকারটা তিনিই করলেন। কারণ অর্থাভাবে আমার চিকিৎসাইতো বন্ধ হয়ে গিয়েছিলো। এখন আবার প্রধানমন্ত্রীর কল্যাণে চিকিৎসা শুরু করতে পারবো। সুস্থ হয়ে কাজে ফিরতে পারবো।’

সেই সঙ্গে প্রধানমন্ত্রী প্রবীণ অভিনেতা প্রবীর মিত্র, অভিনেত্রী নূতন ও লোকশিল্পী কুদ্দুস বয়াতিসহ ক্রীড়া সংগঠক, সাংবাদিক, সরকারি কর্মকর্তাদের মাঝে আর্থিক অনুদান দিয়েছেন।