ক্যাটরিনাকে বিয়ের পরামর্শ সালমানের

Spread the love

বলিউড সুপারস্টার সালমান খান। সম্প্রতি ‘ভারত’ সিনেমার সহ-অভিনেত্রী ক্যাটরিনা কাইফকে পরামর্শ দিলেন ক্যারিয়ারের বিকল্প খুঁজতে। সেই সঙ্গে দ্রুত বিয়ে করে সংসারজীবন শুরু করা দরকার বলে প্রস্তাব দেন ক্যাটরিনাকে।
সাম্প্রতি এক সাক্ষাৎকারে সালমান খানের কাছে জানতে চাওয়া হয়, অভিনয় না করলে আর কী করতে পারেন ক্যাটরিনা? উত্তরে সালমান বলেন, ‘বিয়ে করে ওর বাচ্চা নেওয়া উচিত।’
কিছুদিন আগে আরবাজ খানের চ্যাট শো ‘পিঞ্চ’-এ ক্যাটরিনার কাছে বিয়ের পরিকল্পনা সম্পর্কে জানতে চাওয়া হয়েছিল। উত্তরে তিনি বলেছিলেন, ‘বলতে পারছি না। জীবন অনিশ্চিত। কী হতে পারে, আমরা এর কিছুই জানি না।’
এদিকে বলিউডে গুঞ্জন, একসময় সুপারস্টার সালমান খানের সঙ্গে চুটিয়ে প্রেম করেছেন ক্যাটরিনা কাইফ। যদিও সেই সম্পর্ক কাটা পড়েছে। তবে বিচ্ছেদ হলেও এখনো গভীর বন্ধুত্ব দুজনের। খান পরিবারে অবাধ যাতায়াত ক্যাটরিনার।
কিছুদিন পরেই মুক্তি পাচ্ছে ‘ভারত’। যা নিয়ে উচ্ছ্বসিত ক্যাটরিনা কাইফ। এই সিনেমা দিয়ে আবারও আলোচনার কেন্দ্রে আসতে চান তিনি। তাঁর সর্বশেষ দুটি সিনেমা হচ্ছে- ‘থাগস অব হিন্দোস্তান’ ও ‘জিরো’। যা বক্স অফিসে তেমন একটা ব্যবসা করতে পারেনি। ‘ভারত’ দিয়ে ঘুরে দাঁড়ানোর প্রত্যাশা নায়িকার।