কেনো মিডিয়া থেকে হারিয়ে গেলেন বাঁধন?

Spread the love

আজমেরী হক বাঁধন। আলোচিত ও জনপ্রিয় অভিনেত্রী। দীর্ঘ দিন মিডিয়ায় অনুপস্থিত তিনি। মডেলিং কিংবা অভিনয়- কোনো কাজেই তাকে আর দেখা যাচ্ছে না। তবে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ মিডিয়ার বিভিন্ন অনুষ্ঠানে এবং ফটোশেসনে প্রায়ই হাজির হচ্ছেন তিনি।
নিয়মিত ফিটনেস ঠিক রাখার কাজটি করে যাচ্ছেন বাঁধন। হঠাৎ করে মিডিয়ায় কাজ বন্ধ করে দেয়ায় তাকে নিয়ে শুরু হয়েছে গুঞ্জন। সর্বশেষ একটি সিনেমায় নাম লেখান। আবার সরেও যান। ফলে আরও গুঞ্জন শুরু হয় মিডিয়া পাড়ায়।

এ বিষয়ে বাঁধন বলেন, ‘আমি নিজেই একটা পরিকল্পনা তৈরি করে সেই অনুযায়ী চলছি। অভিনয় থেকে হয়তো সাময়িক বিরতি নিয়েছি। কিন্তু মিডিয়া তো আর ভুলে যাইনি। সবার সঙ্গেই আমার স্বাভাবিক যোগাযোগ আছে। বিরতি নিয়েছি নিজের জন্য। নিজেকে ভালোবাসার জন্য। এ সময়টায় আমার একমাত্র মেয়েকে সময় দিচ্ছি। মেয়েকে সঙ্গে নিয়ে স্কুলে যাচ্ছি। নিয়মিত জিম করছি। পরিবারের অন্যান্য সদস্য ও আত্মীয়-স্বজনদের সঙ্গে দেখা করছি। সব মিলিয়ে আমি ভালো আছি। এছাড়া আমার সঙ্গে নির্মাতারা নিয়মিত যোগাযোগ রাখছেন। নাটক ও সিনেমায় কাজ করার প্রস্তাব পাচ্ছি। শিগগিরই হয়তো কাজে ফিরব। তবে নাটক নাকি সিনেমা- এটা এখনও ঠিক হয়নি।’