কার সঙ্গে ছুটি কাটাতে গোয়ায় শ্রাবন্তী?

Spread the love

টালিউডের অনেক তারকাই এখন ছুটিতে। দেশ-বিদেশে ঘুরতে বেড়িয়েছেন তারা। অর্জুন চক্রবর্তী থেকে জিৎ, শ্রাবন্তী সকলেই এখন হলিডেতে ব্যস্ত। এবার বিদেশে পাড়ি দিলেও শ্রাবন্তী। গোয়ার সমুদ্র সৈকতে গেলেন তিনি। সেখানে গিয়ে সেলফি তুলে ভক্তদের উদ্দেশ্যে তা পোস্টও করেছেন। ছবিতে শ্রাবন্তী সহ রয়েছেন আরও দু’জন। তবে ভক্তদের উদ্দেশ্যে প্রশ্ন, শ্রাবন্তী কী একাই গিয়েছেন? নাকি তার সঙ্গে স্পেশ্যাল কেউ রয়েছেন?

উল্লেখ্য, শ্রাবন্তীর আসন্ন সিনেমা ‘বাঘ বন্দি খেলা’। এর টিজার প্রকাশ পেয়েছে কিছুদিন আগে। যা ইতিমধ্যে হৈ চৈ ফেলে দিয়েছে। সিনেমাটি তিনটি গল্পের পাওয়ার প্যাক। প্রথম গল্প ‘বাঘ’। শেফ রাজা চন্দ। মশালা জিৎ ও সায়ন্তিকা। স্পাইস অ্যাকশন। অ্যান্ড গার্নিশিং উইথ ‘আওয়ারা’ রোম্যান্স। আর অবশ্যই ‘যেখানেই ক্রাইমের ছায়া পড়ে, বাঘের পায়ের ছাপ পড়ে ঠিক তার ওপর’ মানে ফাটাফাটি সব ডায়ালগ। সব মিলিয়ে টিজারে প্রথমভাগ মাতিয়েছেন টলিউডের ‘ডন’।

দ্বিতীয় গল্পে প্রেম করতে এসে ক্রাইম আর ক্রিমিনালের মাঝে ‘বন্দি’ সোহম। দ্বিতীয় গল্পের ফ্লেভার রোম্যান্স। তার সঙ্গে প্রেমের প্রথা মেনে আছে বাঁধা। অভিনয়ে সোহম চক্রবর্তী ও শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এই গল্পের পরিচালক সুজিত মন্ডল। টিজারে প্রেমিক-প্রেমিকা দু’জনকে শুধু ছুটতেই দেখা এল। তবে টিজারেই রূপের ঝলক দেখিয়েছেন অভিনেত্রী।

লাস্ট বাট নট দ্য লিস্ট, হরনাথ চক্রবর্তীর গল্প ‘খেলা’। একসময়ের হিট এই পরিচালক ও নায়ক জুটি বহুবছর পর আবার একসঙ্গে ফিরছে। তবে পার্থক্য কোনও প্রেমের গল্প নয়। থ্রিলার দিয়ে কামব্যাক করছেন।