কলকাতার সিনেমায় হিরো আলম

Spread the love

আশরাফুল আলম সাঈদ পরিচিত হিরো আলম নামে। তিনি বর্তমানে তার স্ত্রী সুমি ও তাদের সন্তান আলো ও কবিরকে নিয়ে বগুড়া জেলার এরুলিয়া গ্রামে বসবাস করেন।

তিনি একজন অপেশাদার বাংলাদেশি মিউজিক ভিডিও মডেল, অভিনেতা এবং সামাজিক যোগাযোগ মাধ্যম বিস্ময়। ২০১৬ সালের ডিসেম্বর পর্যন্ত তার ইউটিউব চ্যানেল ৪.২৩ মিলিয়ন ভিউ পায়।

শুরুর দিকে তিনি সিডি বিক্রির কাজ করতেন। পরবর্তীতে স্যাটেলাইট টিভি সংযোগের (ক্যাবল অপারেটর) ব্যবসায় নামেন। নিতান্ত সখের বশে তিনি মিউজিক ভিডিও নির্মাণ শুরু করেন। এর পর থেকেই তার জনপ্রিয়তা বৃদ্ধি পেতে থাকে। তার জনপ্রিয়তা ছড়িয়ে পড়ে দেশের বাহিরে।

বিভিন্ন মিউজিক ভিডিওতে অভিনয় করে আলোচনায় আসা হিরো আলম ঢালিউডে ‘মার ছক্কা’ নামের একটি ছবিতে কাজ করেছেন। পরে বলিউডেও একটি ছবিতে চুক্তিবদ্ধ হন তিনি।

বলিউডের পর এবার টলিউডেও দেখা যাবে বগুড়ার সেই হিরো আলমকে। সবকিছু ঠিক থাকলে আগামী জানুয়ারিতে কলকাতায় মুক্তি পাচ্ছে হিরো আলম অভিনীত ‘পাখি দ্য ভাইরাস’। এতে হিরো আলমের নায়িকা প্রিয়াঙ্কা সিং। ছবিটি পরিচালনা করছেন সিদ্ধার্থ ব্যানার্জি।

‘পাখি দ্য ভাইরাস’ আরও অভিনয় করেছেন চিন্ময়, পূজা বিশ্বাস, শান্তনা, পাখি ও টাইগার রাজিব। ছবিটি নিয়ে হিরো আলম বলেন, ছবির গল্পটা ভালো। আমাকে কেন্দ্র করেই ছবির গল্প তৈরি হয়েছে। গতকাল বৃহস্পতিবার রাত থেকে আজ ভোর পর্যন্ত আইটেম গানের শুটিং করেছি। কলকাতার মানুষজন আমাকে এখানে সমাদর করছে।