ওহ বেবি গানে মাতিয়ে দিলেন দেব-পূজা-কৌশানি

Spread the love

এবার মুক্তি পেল হইচই আনলিমিটেড ছবির রোম্যান্টিক গান, ‘ওহ বেবি’। দক্ষিণ কলকাতার এক শপিং মলে সদ্য মুক্তি পেয়েছে হইচই আনলিমিটেডের নতুন গান।

হইচই আনলিমিটেড নিয়ে এতদিন তো অনেক হইচই হয়েছে। ‘সুজন মাঝি’, ‘হবে রে হইচই’ গানের সঙ্গে অভিনেতাদের পাশাপাশি ফাটিয়ে নাচতে দেখা গেছে দর্শককে।

এই গানে অনস্ক্রিন স্ত্রী কৌশনী নয়, বরং পূজার সঙ্গে রোম্যান্স করতে দেখা গেল দেবকে! গান মুক্তির আগেই দেব টুইট করে হুঁশিয়ারি জারি করেছিলেন, এই পূজোয় নতুন করে প্রেমে পড়তে প্রস্তুত থাকুন।

গান মুক্তি উপলক্ষে এই প্রথম হইচই আনলিমিটেডের কোনো অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পূজা বন্দ্যোপাধ্যায়। ছবিতে তার ভূমিকা এখনো স্পষ্টভাবে জানা না গেলেও ওহ বেবি মুক্তির পর ছবিতে দেবের সঙ্গে তার যে একটা প্রেমের সম্পর্ক রয়েছে তার আভাস পাওয়া গেছে।

কিন্তু আমরা আগেই জেনেছি ছবিতে দেবের স্ত্রী কৌশনী মুখোপাধ্যায়। আবার গানে দুই অভিনেত্রীকেই মনোকিনিতে মাতিয়ে দিতে দেখা যায়।

বর্তমানে ইউটিউবে ট্রেন্ড লিস্টে তৃতীয় স্থানে রয়েছে ওহ বেবি। রাজা চন্দের কথায় ও স্যাভি গুপ্তার সুরে ওহ বেবি গেয়েছেন আরমান মালিক ও নিকিতা গান্ধী। গানে দেব, পূজার রোম্যান্সের মাঝে বারবার বাধা সৃষ্টি করতেই দেখা গেছে শাশ্বত চট্টোপাধ্যায়, খরাজ মুখোপাধ্যায় ও অর্ণ মুখোপাধ্যায়কে।

অনিকেত চট্টোপাধ্যায় পরিচালিত ও দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্স প্রযোজিত হইচই আনলিমিটেড মুক্তি পাচ্ছে আগামী ১২ অক্টোবর।