এবার এক সঙ্গে গান গাইলেন মোশাররফ করিম-জুঁই

Spread the love

জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। তার অভিনীত নাটক মানেই অন্যরকম বিনোদন। অভিনেতার জুঁই। তিনিও এখন বেশ পরিচিত অভিনেত্রী। নাটকে তিনিও এখন পরিচিত মুখ। সবারই জানা আছে যে- মোশাররফ করিম ভালো গান গাইতে পারেন।

খালি গলায় নাটকে তার গান দেখেছেন সবাই। তবে এবার আনুষ্ঠানিকভাবে গানে কণ্ঠ দিলেন মোশাররফ করিম। সেই সঙ্গে কণ্ঠ দিলেন তার স্ত্রী জুঁই ও অভিনেতা আহসান হাবীব নাসিম। অভিনেতা রওনক হাসান পরিচালিত প্রথম ধারাবাহিক ‘বিবাহ হবে’ নাটকের শীর্ষ সঙ্গীতে কণ্ঠ দিলেন তারা। টম ক্রিয়েশনস প্রযোজিত ধারাবাহিকের জন্য গানটি লিখেছেন রওনক হাসান ও নাওমি কামরুন বিধু। সুর-সঙ্গীতায়োজন করেছেন আহম্মেদ হুমায়ূন।

সম্প্রতি মগবাজারের একটি স্টুডিওতে গানটির রেকর্ডিং শেষ হয়। গানে কণ্ঠ দেয়া প্রসঙ্গে মোশাররফ করিম বলেন, ‘রওনক হাসানের ইচ্ছেতেই এমনটি হলো। অভিনয়ের পাশাপাশি আমি তো একজন গান পাগল মানুষ। হেরে গলায় প্রায় সময় গান গাওয়া হয়। তাই গানে কণ্ঠ দিতে খুব একটা সমস্যা হয়নি।’ নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন মোশাররফ করিম, অপর্ণা ঘোষ, আহসান হাবিব নাসিম, বড়দা মিঠু, রোবেনা রেজা জুঁই, মনিরা মিঠু, ইন্তেখাব দিনার, জয়রাজ, নমিরা, তারিক স্বপন, নাদিয়া, সুজাত শিমুল প্রমূখ।