এক সঙ্গে দুই ছবি নিয়ে অভিষেক হচ্ছে অধরার

Spread the love

চিত্রনায়িকা অধরার ‘নায়ক’ ও ‘মাতাল’ এ দুই ছবি দিয়ে একই দিনে অভিষেক হতে যাচ্ছে। ইস্পাহানি আরিফ জাহান পরিচালিত ‘নায়ক’ ছবিটি ১২ অক্টোবর মুক্তি পাবে, সেটি আগে থেকেই ঠিক ছিল। এবার শোনা গেল একই দিন মুক্তি পাবে শাহিন সুমন পরিচালিত ‘মাতাল’ ছবিটিও।

পরিচালক ইস্পাহানি আরিফ জাহান বলেন, ‘আমরা বলেছিলাম, কোনো একটি উৎসবকে কেন্দ্র করে ‘নায়ক’ ছবিটি মুক্তি দিতে চাই। কিছুদিন পর আসছে দুর্গাপূজা। সেই উপলক্ষে আমরা ছবিটি মুক্তি দিচ্ছি। বাংলাদেশের মানুষ উৎসবপ্রিয়। আর বিশেষ একটি শ্রেণি আছে, যারা সিনেমা হলে গিয়ে ছবি দেখে উৎসব পালন করে। তাদের সঙ্গী হতে চাই আমরা। একেবারেই মৌলিক গল্পের এই ছবিটি দেখে সবাই পছন্দ করবেন বলে আমার বিশ্বাস। ‘নায়ক’ ছবির নাম ভূমিকায় অভিনয় করেছেন নায়ক বাপ্পী। জাদুরকাঠি মিডিয়া প্রযোজিত এই ছবির কাহিনী লিখেছেন দেলোয়ার হোসেন দিল। ছবিতে বাপ্পী ও অধরা ছাড়াও অভিনয় করেছেন মৌসুমী, ওমর সানি, অমিত হাসান, রেবেকা, সুব্রত প্রমুখ।

একই দিনে ‘মাতাল’ মুক্তির প্রসঙ্গে এই ছবির প্রযোজক মোহাম্মদ শরিফ বলেন, ‘আসলে আমরা বিষয়টি এভাবে প্রকাশ করতে চাই না। আগামী দু-একদিনের মধ্যে আমরা ঘটা করে একটি সংবাদ সম্মেলনের মধ্য দিয়ে ছবিটি মুক্তির ঘোষণা দেবো। তবে আমরা আগামী ১২ তারিখকে কেন্দ্র করে মুক্তির জন্য প্রস্তুত হচ্ছি। ছবির প্রচারও শুরু করেছি।’ ‘মাতাল’ ছবিতে নবাগত অধরার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন সাইমন সাদিক। ছবিটির চিত্রনাট্য লিখেছেন ফেরদৌস হাসান রানা। এতে সাইমন-অধরা ছাড়াও আরেক জুটি হিসেবে থাকছেন মডেল-চিত্রনায়ক শিপন ও চিত্রনায়িকা অরিন।