এক যুগ পর এক মঞ্চে পপি-শাকিব (ভিডিও)

Spread the love

গত ১ ফেব্রুয়ারী বরিশাল বিভাগের ভোলা চরফ্যাশন সরকারি কলেজের ৫০ বছর পূর্তি ও সুবর্ণ জয়ন্তী উৎসব ছিল। এতে সাংস্কৃতিক অনুষ্ঠানের পর্বে দর্শকদের মাতিয়েছেন ঢালিউডের এক ঝাক তারকা।

মনোজ্ঞ ওই সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশগ্রহণ করেছেন- চিত্রনায়ক শাকিব খান, রিয়াজ, সাইমন সাদিক, চিত্রনায়িকা পপি, মৌসুমী, তমা মির্জা’সহ আরও অনেকে।

তারা প্রত্যেকে মনমাতানো স্টেজ শো করেন। তাদের এই পারফরমেন্সে কোরিওগ্রাফি করেন নৃত্যশিল্পী ইভান শাহরিয়ার সোহাগ। তার দলের পচিশ জন নৃত্যশিল্পী তারকাদের সঙ্গে যুক্ত ছিলেন।

পুরো অনুষ্ঠানের কোরিওগ্রাফির দায়িত্ব পালন করছে জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত কোরিওগ্রাফার ইভান শাহরিয়ার সোহাগ।

উল্লেখ্য, প্রায় এক যুগ পর পপি এবং শাকিব খানকে দর্শক দেখতে পেলেন একসঙ্গে। তাদের কিছু জনপ্রিয় সিনেমার গানের সাথে পারফরম্যান্স করেছেন দুজন।

শাকিবের সঙ্গে স্টেজে এক সঙ্গে পারফর্ম করা নিয়ে পপি বলেন, ‘আমাদের অভিনীত সিনেমা থেকে কিছু গান বাছাই করা হয়েছিল। সেগুলোর সঙ্গে পারফর্ম আমরা করেছি। অনেকদিন পর এক সঙ্গে কোনো কাজে অংশ নিলাম। বেশ ভালো অভিজ্ঞতা হয়েছে।’

চরফ্যাশনের একটি ঐতিহ্যবাহী স্কুল।

এদিকে শীঘ্রই আবারও চলচ্চিত্রে জুটি বাঁধতে চলেছেন পপি ও শাকিব খান। এমনটা শোনা যাচ্ছে মিডিয়া পাড়াতে। এ বিষয়ে জানতে চাইলে পপি বলেন, ‘বেশ কিছু সিনেমায় আলোচনা হচ্ছে আমাদের নিয়ে। আমার ও শাকিব জুটির সব সিনেমাই হিট। সেদিক থেকে আবারও ভালো কিছু হবে বলেই প্রত্যাশা করি।

উল্লেখ্য, ঢাকাই সিনেমার নন্দিত অভিনেত্রী পপি। ক্যারিয়ার শুরু করেছিলেন চিত্রনায়ক ওমর সানীর সাথে। এরপর তিনি জুটি বেঁধে সাফল্য পেয়েছেন শাকিল খান, ইলিয়াস কাঞ্চন, রিয়াজ, ফেরদৌস, মান্না, রুবেলসহ সমসাময়িক বহু নায়কের সঙ্গে। 

বর্তমান সময়ের সেরা নায়ক শাকিব খানের বিপরীতেও বেশ কিছু ছবিতে দেখা গেছে পপিকে। ‘দুজন দুজনার’, ‘হীরা চুনি পান্না’, ‘বস্তির রানী সুরিয়া’ তারমধ্যে উল্লেখযোগ্য।