এক মাস পর বুবলীকে নিয়ে ফিরলেন শাকিব

Spread the love

ঢালিউডের কিংখ্যাত নায়ক শাকিব খান। ঢালিউডে তিনি এখন একজন মাত্র নায়িকার সঙ্গে সিনেমা করছেন। তার সঙ্গে ছাড়া অন্য কারও সঙ্গে দেখা যাচ্ছে না তাকে। আর সেই সৌভাগ্যবান নায়িাকা হচ্ছেন শবনম বুবলী। তবে সম্প্রতি নুসরাত ফারিয়ার সঙ্গে ‘শাহেনশাহ’ সিনেমায় শাকিব খানের জুটি হওয়ার খবরে বিভিন্ন স্থানে গুঞ্জন ওঠে যে শাকিব খান হয়তো আর বুবলীর সঙ্গে কাজ করবেন না। কিন্তু সেই ধারণা ভুল প্রমাণ হলো। আবারও তারা নতুন সিনেমার কাজে ফ্রেমে বন্দি হলেন। প্রায় এক মাস পর সিনেমার সেটে ফিরছেন শাকিব-বুবলী।

এ প্রসঙ্গে চিত্রনায়িকা বুবলী বলেন, সবশেষ ‘ক্যাপ্টেন খান’ সিনেমাতে আমি কাজ করেছিলাম। প্রায় এক মাস পর এফডিসিতে নতুন সিনেমার শুটিং শুরু হচ্ছে।  শাপলা মিডিয়ার প্রযোজনায় নতুন এ সিনেমাটি নিয়েও আমি বেশ আশাবাদী।

সিনেমার নির্মাতা শাহীন সুমন বলেন, এফডিসির তিন নম্বর ফ্লোরে শাকিব খান, বুবলী ও নতুন মুখ মৃদুলা আমার নতুন সিনেমার কাজে অংশ নেন। এ সিনেমার প্রাথমিক নাম রাখা হয়েছে ‘একটা প্রেম দরকার মাননীয় সরকার’। তবে নামটি পরিবর্তন হতে পারে। টানা এফডিসিতে কয়েকদিন এ সিনেমার শুটিং হবে। সিনেমাটির কাজ ভালোভাবে শেষ করতে চাই।

এ সিনেমাতে বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করবেন- সাদেক বাচ্চু, মিশা সওদাগর, অমিত হাসান, শিবা সানু, ডন, সাবেরী আলম প্রমুখ।

এপর্যন্ত বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন শাকিব-বুবলী। শাকিব এর মধ্যে বিভিন্ন সময় অন্য নায়িাকাদের সঙ্গে স্ক্রিন শেয়ার করলেও বুবলী শুধু শাকিবের সঙ্গেই পর্দায় হাজির হয়েছেন। এবারও তিনি সেই ধারা অব্যাহত রাখলেন।