এক গানে মিমি-শুভশ্রী, কিন্তু এক ফ্রেমে নেই দুই নায়িকা

Spread the love

টালিউডের জনপ্রিয় অভিনেত্রি শুভশ্রী গঙ্গোপাধ্যায় এবং মিমি চক্রবর্তী। এবার তারা একই ভিডিওতে একসঙ্গে তা আবার সম্ভব করলেন রাজ চক্রবর্তী! অবাক হলেও এ ঘটনা সত্যি। সৌজন্যে জিৎ গঙ্গোপাধ্যায়ের সুরে ‘জয় জয় মা দুর্গা’ নামের নতুন পুজোর ভিডিওতে। সদ্য মুক্তি পেয়েছে এই অ্যালবাম। ইতিমধ্যেই তা সোশ্যাল অডিয়েন্সের পছন্দের তালিকায় রয়েছে।

তবে এক ভিডিওতে থাকলেও এক ফ্রেমে নেই এই দুই নায়িকা। কেন বলুন তো? কয়েক মাস আগে মিমি-রাজ-শুভশ্রীর ত্রিকোণ সম্পর্কের জেরে প্রকাশ্যে কাদা ছোড়াছুড়ির ঘটনা দেখেছে ইন্ডাস্ট্রি। সে বরফ এখনও গলেনি বলেই মনে করছেন ইন্ডাস্ট্রির বড় অংশ। এমনকি মিমির শুটিংয়ের সময় রাজ নাকি পরিচালনা করেননি বলেও শোনা গিয়েছে।

তবে একই অ্যালবামে মিমি এবং শুভশ্রী থাকা মানে সব সময়ই তো অন্য রকম জল্পনা। জিৎ পুজো উপলক্ষে এই গান কম্পোজ করেছেন। আর অ্যালবামের নির্দেশনা দিচ্ছেন রাজ চক্রবর্তী। এই অ্যালবামে গান গেয়েছেন অভিজিৎ, শান আর জিৎ নিজে। এত বড় মাপের পুজোর অ্যালবাম আগে হয়নি।

আর এক স্পোর্টসম্যান সৌরভ কিন্তু দেখিয়ে দিয়েছেন তিনি নাচতে নামলে বাকিরা আউট! বাবা যাদবের কোরিওগ্রাফিতে নেচেছেন তারকারা। ক্যামেরার দায়িত্বে ছিলেন সৌমিক হালদার।