একই মিশনে পপি-ফেরদৌস ও মিলন

Spread the love

নির্মিত হচ্ছে পূর্ণদৈর্ঘ্য ছবি ‘সেভ লাইফ’ বাংলাদেশ ফায়ার সার্ভিসের সহায়তার। এতে নায়িকা চরিত্রে অভিনয় করছেন চিত্রনায়িকা পপি।

ছবিটি পরিচালনা করছেন কাজী আমিরুল ইসলাম শোভা। রাজধানীর গুলিস্তানের ফায়ার ব্রিগেডের অফিসে চলচ্চিত্রটির মহরত অনুষ্ঠিত হয়।

এতে পপির সঙ্গে যুক্ত হয়েছেন চিত্রনায়ক ফেরদৌস ও আনিসুর রহমান মিলন।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ব্রিগেডিয়ার জেনারেল আলী আহাম্মেদ খান পিএসসি (অব.)। তিনিই ছবিটির মূল পরিকল্পনাকারী। এর কাহিনী ও সংলাপ রচনা করেছেন কুমার প্রীতিশ বল।

ফায়ার সার্ভিস কল্যাণ ট্রাস্ট ও আরজিবি মিডিয়ার যৌথ উদ্যোগে ছবিটি নির্মিত হবে বলে জানানো হয়।

পপি বলেন, গল্প শুনেই মুগ্ধ হয়ে কাজটি করার জন্য আমার ভেতর আগ্রহ জন্মে। পরে ছবিতে অভিনয়ের জন্য অন্যান্য আনুষাঙ্গিক কাজ শেষ হয়। এ ছবির গল্প সত্যিকার অর্থে আমাদের জীবনের গল্প। ফায়ার ব্রিগেডে যারা কর্মরত তারা যে কতটা ঝুঁকি নিয়ে নিজের জীবন বাজি রেখে কাজ করেন তা ছবিটি মুক্তির পর দর্শক দেখতে পাবেন।’

ছবিতে একজন দমকল কর্মী হিসেবে অভিনয় করবেন ফেরদৌস। তিনি বলেন, ‘এ ছবির মূল গল্প এগিয়ে যাবে আমাকে ঘিরেই। গল্প ভাবনা আমার কাছে ভালো লেগেছে। এভাবে প্রতিটি সেক্টরের সত্যিকারের হিরোদের নিয়ে যদি আমাদের দেশে চলচ্চিত্র নির্মাণ হয় তাহলে শুধু দেশের মানুষই নয় বিশ্বের মানুষ জানতে পারবে আমরা কতটা দেশপ্রেমী।’

আনিসুর রহমান মিলন বলেন, ‘ছবিতে কাজ করার ব্যাপারে আমি সবসময়ই গল্পের প্রতি ভীষণ গুরুত্ব দিই। পাশাপাশি আমার চরিত্রটি ছবির জন্য কতটুকু গুরুত্বপূর্ণ সে বিষয়টিও খেয়াল রাখি।