ইশা আম্বানি ও আনন্দ পিরামলের বাগদান

Spread the love

মুকেশ-নীতা আম্বানি কন্যা ইশা আম্বানি ও আনন্দ পিরামলের বাগদানের অনুষ্ঠান ইতালির লেক কোমোতে। প্রথম এটি আলোচনায় আসে রণবীর-দীপিকার বিয়ের সূত্র ধরে।

টানা তিনদিন ধরে চলে এনগেজমেন্ট পার্টি। সেই পার্টিতে হাজির হয়েছে বলিউডের অনেক তারকা।

২১ সেপ্টেম্বর সন্ধ্যায় পিরামল গ্রুপের এক্সিকিউটিভ ডিরেক্টর আনন্দ পিরামলের সঙ্গে বাগদান পর্ব সেরে ফেলেছেন ইশা আম্বানি। লেক কোমোর ভিলা বালবিয়ানোতে বিশেষ অনুষ্ঠানের মাধ্যমে হয়েছে এই অনুষ্ঠান। যেখানে উপস্থিত ছিল আম্বানি ও পিরামল পরিবারের আত্মীয়-স্বজন। বাগদানের দিন উপস্থিত অতিথিদের জন্য রাখা হয়েছিল বিশেষ ডিনার যার নাম ‘আমোর ই বেলেজা’ অর্থাৎ ‘ভালোবাসা ও সৌন্দর্য’।

ইশার বাগদানের জমকালো অনুষ্ঠান ছিল অনেকটা রূপকথার মতোই।

শুক্রবার ২১ সেপ্টেম্বর পর ২২ সেপ্টেম্বর ও ২৩ সেপ্টেম্বরও ইশা-আনন্দের বাগদান উপলক্ষ্যে রাখা হয়েছে বিশেষ অনুষ্ঠান। ২২ সেপ্টেম্বর আয়োজিত এই ইতালিয় অনুষ্ঠানের নাম ‘ফিয়েরা বেলা ইতালিয়া’। যার অর্থ দাঁড়ায় ‘সুন্দর ইতালি’। মূলত এই এই অনুষ্ঠানটি ‘ডান্স নাইট’ হিসাবেই উদযাপন হয়। আর ২৩ সেপ্টম্বর শেষ দিন অতিথিদের জন্য রাখা হয়েছে মহাভোজ। ‘আরিভেদিয়ারচি কোমো’ যার অর্থ ‘গুড বাই কোমো’।

জানা গেছে, ইশা ও আনন্দের রূপকথার এই বাগদান পর্বে শাহরুখ খান, গৌরী খান, রণবীর কাপুর, আলিয়া ভাট, করণ জোহর, জাহ্নবী কাপুর, জুহি চাওলা, মনীশ মালহোত্রা সচিন ও অঞ্চলি তেন্ডুলকর সহ একাধিক তারকা আমন্ত্রিত রয়েছেন। অনুষ্ঠানে আমন্ত্রিত রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসও।