ইমরানের গানের মডেল হলেন এবার ভারতের দর্শনা

Spread the love

সঙ্গীতশিল্পী ইমরান মাহমুদুল বাংলাদেশী গীতিকার ও প্লেব্যাক গায়ক যিনি অনেকগুলো ভিন্ন অ্যালবাম ও চলচ্চিত্রের জন্য গান পরিবেশন করেছেন। তিনি চ্যানেল-আই সেরা কন্ঠ ২০০৮ এ প্রথম-রানার্স আপ হয়েছিলেন, তারপর জনপ্রিয় সংঙ্গীত শিল্পী আরেফিন রুমি হাত ধরে সফলতার মুখ দেখেন তিনি।

ইমরান ২০১৬-এ বসগিরি চলচ্চিত্রে দিল দিল দিল গানের জন্য ২০১৬-এর সেরা গায়ক হিসেবে তিনি মেরিল-প্রথম আলো পুরস্কার অর্জন করেন। ইমরান বর্তমান বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় গায়কদের মধ্য একজন। তিনি নতুন নতুন গান নিয়ে দর্শকদের সামনে হাজির হন সেই ধারাবাহিকতায় এবার তার নতুন গানের মডেল হয়েছেন ভারতীয় মডেল ও অভিনেত্রী দর্শনা বনিক।

‘মেঘের ডানায়’ শিরোনামের গানটির কথা লিখেছেন এবং সুর করেছেন সৈয়দ নাফিস। আর সঙ্গীতায়োজনে ছিলেন এলএমজি বিটসের সৈয়দ নাফিজ ও শুভ্র রাহা। ইমরানের সঙ্গে গানটিতে কণ্ঠ দিয়েছেন মধুবন্তী বাগচী। গানটি প্রকাশ করতে যাচ্ছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)। ভারতের জনপ্রিয় ভিডিও নির্মাতা প্রতিষ্ঠান টিভিওয়ালা মিডিয়ার ব্যানারে গানটির ভিডিও পরিচালনায় ছিলেন সুশাভান দাস। পুরো গানের দৃশ্য ধারণ হয়েছে কলকাতার বিভিন্ন লোকেশনে।

দর্শনা প্রসঙ্গে ইমরান বলেন, প্রেমের চিরচেনা, তবে সবসময় সতেজ অনুভূতির ছোঁয়া পাবেন শ্রোতা এবং দর্শক এই গানে। দর্শনা আমার পছন্দের একজন অভিনেত্রী। প্রথমবারের মতো বাংলাদেশের কোন গানে মডেল হলেন তিনি। আশা করছি গান-ভিডিও সবার ভালো লাগবে।

আগামী ১৮ অক্টোবর ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে ‘মেঘের ডানায়’ গানটি।

কলকাতার নির্মাতা কমলেশ্বর, সৃজিত, অঞ্জন দত্তর সিনেমায় অভিনয় করেছেন দর্শনা। যদিও তার শুরুটা ছোট পর্দা দিয়ে।