আয়ুষ্মানের স্ত্রী চাননি সে সিনেমায় কাউকে চুমু দিক

Spread the love

আয়ুষ্মান খুরানার ক্যারিয়ারের শুরু হয় সঞ্চালনা থেকে। এরপর ২০১২ সালের কথা। ওই সময় সিনেমায় তার অভিনয় শুরু হয়। শুরুতেই তাক লাগিয়ে দেন তিনি। শুধু অভিনয় নয়, একই সিনেমায় গান গেয়েও আলোচনায় উঠে আসেন তিনি। প্রথম সিনেমা ‘ভিকি ডোনার’। এ সিনেমায় ছিল নায়িকার সঙ্গে বেশ কিছু ঘনিষ্ঠ মুহূর্তের দৃশ্য।

‘ভিকি ডোনার’ সিনেমায় অভিনয় প্রসঙ্গে আয়ুষ্মান সম্প্রতি গণমাধ্যমের সঙ্গে কথা বলেন। তিনি জানান, প্রথম দিকে পর্দায় চুমু খাওয়ার দৃশ্যে আপত্তি ছিল তার স্ত্রীর!

আয়ুষ্মান আরও বলেন, ‘চুমুর দৃশ্যে অভিনয় করা নিয়ে অবশ্যই আমার স্ত্রীর সমস্যা হয়েছিল। কারণ সে একেবারে এর জন্য প্রস্তুত ছিল না। আসলে আমরা একে অপরের প্রথম প্রেম। আমরা সেই সময় একটা কঠিন পরিস্থিতির মধ্যে দিয়েও গিয়েছি।’
তিনি জানান, চুম্বনের দৃশ্যে তিনি অভিনয় করেন, সেটা তার স্ত্রী তাহিরা একেবারে চাননি। কারণ অনেক ছোটবেলা থেকেই তাদের প্রেম ছিল। প্রেম করেই বিয়ে করেছেন আয়ুষ্মান ও তাহিরা। বিয়ের পর অনেকটাই অপরিণত ছিল তাহিরা। ফলে চুমুর দৃশ্যে তার অভিনয় করাটা মেনে নিতে পারেননি তার স্ত্রী।

উল্লেখ্য, আয়ুষ্মান এখন ব্যস্ত রয়েছেন তার পরবর্তী সিনেমা ‘আন্ধাধুন’ ও ‘বাধাই হো’র প্রচারণায়। এর মধ্যে ‘বাধাই হো’ মুক্তি পাবে আগামী ১৯ অক্টোবর এবং ‘আন্ধাধুন’ মুক্তি পাবে আগামী ৫ অক্টোবর।