আবারও হাবিবের নতুন মিউজিক ভিডিও (ভিডিও)

Spread the love

জনপ্রিয় কণ্ঠশিল্পী হাবিব ওয়াহিদ। যদিও তিনি একজন কণ্ঠশিল্পী, তবে সঙ্গীত পরিচালক হিসেবেও তার বেশ খ্যাতি রয়েছে। টিভি শো, স্টেজ শো, গান রেকর্ডিং সহ প্রায় প্রতি মাসেই তিরি দু-একটি মিউজিক ভিডিওতে কাজ করেন। সেই ধারাবাহিকতায় এবার নতুন গানের মিউজিক ভিডিও নিয়ে দর্শকদের সামনে হাজির হলে তিনি।

নতুন গানটির শিরোনাম ‘অবুঝপনা’। কানাডার অন্টারিওতে চিত্রায়িত এ নতুন গানের মিউজিক ভিডিও তার নিজস্ব ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়েছে। সুহৃদ সুফিয়ানের কথায় গানটির সুর ও সঙ্গীতায়োজন করেছেন হাবিব নিজেই। মিউজিক ভিডিওতে তার বিপরীতে মডেল হয়েছেন কানাডা প্রবাসী তরুণী ফারিয়া নুজহাত।

নতুন এ গানের ভিডিও পরিচালনা করেছেন নাফিজ রাশিদ।

এ প্রসঙ্গে কণ্ঠশিল্পী হাবিব ওয়াহিদ বলেন, ’আমি সব সময়ই চেষ্টা করেছি দর্শকদের নতুন কিছু উপহার  দিতে। অবুঝপনা তেমনই আলাদা কিছু। সঙ্গীতায়োজন এবং ভিডিওর গল্পেও ভিন্নতা রয়েছে। আশা করছি সবার ভালো লাগবে।’

এর আগেও বেশ কয়েকটি গানের মিউজিক ভিডিও নির্মণ করেছিলেন এই তারকা। যেগুলোতে তার অভিনয়ও প্রশংসিত হয়েছে। সঙ্গীত অঙ্গনে প্রযুক্তির এই নব স্টাইল অর্থাৎ গান গাওয়ার পাশাপাশি মিউজিক ভিডিও তৈরিকে হাবিব দেখছেন পজেটিভ ভাবে। তাই নিজের গান কণ্ঠে তোলার পাশাপাশি মিউজিক ভিডিও তৈরি করছেন নিয়মিত।