আনুশকার নয়া পরিকল্পনা

Spread the love

ভারতের ক্রিকেটের ব্যাটিং জিনিয়াস বিরাট কোহলির পত্নী বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। একজন ভারতীয় চলচ্চিত্র অভিনেত্রী, প্রযোজক ও সাবেক মডেল। ২০০৮ সালে তিনি আদিত্য চোপড়ার যশ রাজ ফিল্মস ব্যানারে তিনটি চলচ্চিত্রের জন্য চুক্তিবদ্ধ হন। যার ফলে তার প্রথম চলচ্চিত্র রব নে বানা দি জোড়ি ছবিতে অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্র শিল্পে আত্মপ্রকাশ ঘটে।

পরবর্তীতে তিনি ২০১০ সালের রোমান্টিক ব্যান্ড বাজা বারাত কমেডি চলচ্চিত্রে একজন উচ্চাভিলাষী বিবাহের পরিকল্পক হিসাবে অভিনয়ের জন্য সমালোচকদের প্রশংসা কুড়ান। উভয় চলচ্চিত্রে তিনি অর্জন করেন ফিল্মফেয়ার পুরস্কার সেরা অভিনেত্রীর মনোনয়ন।

অনুষ্কা পরবর্তীতে ২০১২ সালের শাহরুখ খানের বিপরীতে রোমান্টিক চলচ্চিত্র জব তক হ্যায় জান অভিনয়ের জন্য তিনি সমালোচকদের প্রশংসা পেয়েছেন, যার জন্য তিনি অর্জন করেন ফিল্মফেয়ার পুরস্কার সেরা পার্শ্ব অভিনেত্রীর পুরস্কার। তার এই মৌলিক সাফল্য, শর্মা প্রায়ই হিন্দি চলচ্চিত্রের প্রতিশ্রুতিময় সমসাময়িক অভিনেত্রী হিসাবে উল্লিখিত হয়েছেন।

সর্বশেষ নবদীপ সিং প্রযোজিত ‌’এনএইচটেন’ ও নবাগত পরিচালক প্রোষিত রায়ের সিনেমা ‘পরিতে’ দেখা গিয়েছে এই তারকাকে। ‘পরি’ সিনেমাতে আনুশকার সঙ্গে দেখা গিয়েছিল কলকাতার তারকা অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়কে।

এটি আনুশকা শর্মার প্রযোজনা প্রতিষ্ঠান ‘ক্লিন স্লেট ফিল্মস’-এর তৃতীয় ছবি। চলতি বছরের ২ মার্চ ছবিটি মুক্তি পায়। তবে বক্স অফিসে ছবিটি তেমন সাড়া ফেলতে পারে নি।

‘পরি’ সিনেমায় ফ্লপের পর এবার আনুশকা শর্মা প্রযোজনা করতে যাচ্ছেন ওয়েব সিরিজ।পুলিশ ঘরানার গল্প নিয়ে তৈরি হবে ওয়েব সিরিজটি। বৃহস্পতিবার ফ্লিমফেয়ার ডট কমের এক প্রতিবেদনে বলা হয়েছে।

প্রযোজকের দায়িত্বে আনুশকার সঙ্গে রয়েছেন তার ভাই কর্নেশ শর্মা। এরইমধ্যে আনুশকা ও ক্রানেশ তাদের প্রথম ওয়েব সিরিজটি প্রচারের জন্য চুক্তিও সেরে ফেলেছেন অ্যামাজনের সঙ্গে।একের বেশি সংখ্যক ওয়েব সিরিজ নিয়ে প্রযোজনায় নামছেন আনুশকা।

ওয়েব সিরিজগুলোর জন্য আনুশকা আস্থা রেখেছেন তার এনএইচ টেনস উরতা পাঞ্জাব সিনেমার পরিচালক সন্দীপ শর্মার উপর।তবে এ সিনাময় আনুশকা অভিনয় করবেন না বলে জানা গেছে।