আনন্দ অশ্রু নিয়ে আসছে মাহি

Spread the love

নতুন প্রজন্মের জনপ্রিয় জুটি সাইমন সাদিক ও মাহিয়া মাহি ‘আনন্দ অশ্রু’ নামের নতুন ছবিতে জুটি বেঁধেছেন। এই জুটিকে নিয়ে ছবিটি নির্মাণ করছেন ‘দুই নয়নের আলো’খ্যাত নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিক।

চলতি বছরের ৩ ফেব্রুয়ারি থেকে মানিকগঞ্জে শুরু হয়েছিলো শুটিং। সেখানে একটানা ১৫ দিন কাজ হয়ছে। ঢাকাতেও বেশ কিছু দৃশ্যায়ণ হয়েছে। এরপর ‘জান্নাত’ ছবির মুক্তি ও প্রচারণা উপলক্ষে ছিলো বিরতি।

তবে বিরতি কাটিয়ে আবারও ১৩ অক্টোবর থেকে শুটিং চলবে ‘আনন্দ অশ্রু’ র।

মাহি বলেন, ‘ছবিটির জন্য শিডিউল দেয়া আছে। খুব ভালো গল্পের ছবি এটি। দ্রুত শেষ করে হলে দেখতে চাই। তাই এ মুহূর্তে ছবিটির শুটিংয়ে যোগ দেয়ার অপেক্ষায় আছি।’

প্রসঙ্গত, শিবলী সাদিক পরিচালিত ১৯৯৭ সালে মুক্তি পেয়েছিলো ‘আনন্দ অশ্রু’ নামের সিনেমা। সেখানে অভিনয় করেছিলেন সেসময়ের তুমুল জনপ্রিয় জুটি সালমান শাহ ও শাবনূর। এবার একই নামে সাইমন-মাহিবে নিয়ে ছবি নির্মিত হলেও নাম ছাড়া দুটি ছবির অন্য কোনো কিছুতে মিল নেই বলে জানালেন পরিচালক মানিক।

ছবির পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক জানালেন, মাহির সঙ্গে নায়ক সাইমনও ১৩ তারিখ থেকে শুটিংয়ে যোগ দেবেন। এরইমধ্যে শুটিং লোকেশন ঠিক করা হয়েছে। তিনি বলেন, ‘সাইমন-মাহি জুটির সদ্য মুক্তি পাওয়া ‘জান্নাত’ ছবির মতো ‘আনন্দ অশ্রু’ ছবিটিও দর্শকের মন ভরাবে।’

এদিকে শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে মাহি অভিনীত ‘পবিত্র ভালোবাসা’ নামের ছবিটি। ছবিটি নিয়ে বেশ ভালো প্রত্যাশা মাহির।

তিনি বলেন, ‘এই ছবিটা ভালো হয়েছে। আগে আমরা ছোটবেলায় যে ছবিগুলো শুক্রবার টিভিতে দেখতাম। ওই সময় ছবিগুলো দেখতে যেমন সিনেমা সিনেমা ফিল আসতো, এই সিনেমাটাও ওইরকম।

মেকিং থেকে শুরু করে সবকিছু। কারণ এ কে সোহেল ভাই খায়রুন সুন্দরী সিনেমা বানিয়েছিলেন। উনি ওই ধাঁচের মতোই ছবিটা বানিয়েছেন। এই ছবি থেকে মডার্ন ফিল পাওয়া যাবে না।