‘আনন্দ অশ্রু’র ভিলেন চরিত্রে সেলিম

Spread the love

সালমান শাহ-শাবনূর জুটিকে নিয়ে গুণী নির্মাতা শিবলী সাদিক নির্মাণ করেছিলেন ‘আনন্দ অশ্রু’ সিনেমা। মুক্তির পর এটি ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছিল।

এবার একই নামে মোস্তাফিজুর রহমান মানিক নির্মাণ করছেন নতুন আরেকটি সিনেমা। তবে এটি রিমেক হচ্ছে না। এ তথ্য জানিয়েছেন সিনেমাটির পরিচালক।

মোস্তাফিজুর রহমান মানিক বলেন, সালমান শাহ-শাবনূর অভিনীত ‘আনন্দ আশ্রু’ সিনেমার নামটিই শুধু নেওয়া হয়েছে। এ সিনেমার রিমেক হচ্ছে না। সিনেমার গল্পের সঙ্গে কোনোরকম মিল খুঁজে পাবেন না দর্শক।

‘আনন্দ অশ্রু’ সিনেমার শুটিং চলতি বছর ফেব্রুয়ারি মাসে শুরু হয়েছে। মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত।

এতে জুটি বেঁধে অভিনয় করছেন সাইমন সাদিক ও মাহিয়া মাহি।

এবার নতুন করে সিনেমাটিতে যুক্ত হয়েছেন অভিনেতা শহীদুজ্জামান সেলিম। ৯ অক্টোবর জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত এই তারকা সিনেমাটিতে ভিলেন চরিত্রে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন।

মোস্তাফিজুর রহমান মানিক বলেন, সেলিম ভাই অসাধারণ একজন অভিনেতা। তার অভিনয় আমার অনেক পছন্দ। ‘আনন্দ অশ্রু’র ভিলেন হিসেবে অনেকের নাম ভেবেছিলাম। কিন্তু চরিত্রটির সঙ্গে কাউকে মনের মতো মেলাতে পারছিলাম না। শুধুমাত্র সেলিম ভাইকেই আমার পারফেক্ট মনে হয়েছে। তাই সোমবার তাকে চুক্তিবদ্ধ করালাম।

‘আনন্দ অশ্রু’তে আরও অভিনয় করছেন আলীরাজ, সুজাতা, মারুফ প্রমুখ। সুদীপ্ত সাইদ খানের গল্পে সিনেমাটির সংলাপ ও চিত্রনাট্য করেছেন আসাদ জামান। চলতি বছর ফেব্রুয়ারিতে সিনেমাটির প্রথম লটের শুটিং হয়েছে। আগামী ১৩ অক্টোবর থেকে সাভারের আশুলিয়ায় আবার শুটিং শুরু হচ্ছে।