আনকাট ছাড়পত্র পেয়েছে ‘নাকাব’, মুক্তি পাচ্ছে শুক্রবার

Spread the love

শাকিব খান, নুসরাত এবং শয়িন্তিকা অভিনিত সিনেমা ‌‘নাকাব’। কলকাতার এ সিনেমাটি বাংলাদেশে মুক্তি নিয়ে কিছুটা জটিলতা তৈরি হয়েছিল। এবার সব জটিলতা কাটিয়ে এবং সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে সেন্সর ছাড়পত্র পেল ‘নাকাব’। বৃহস্পতিবার সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে আনকাট ছাড়পত্র পায় সিনেমাটি। ফলে শুক্রবার মুক্তি পাচ্ছে সিনেমাটি।
দেশের শতাধিক প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি। এ বিষয়টি নিশ্চিত করেছেন ‘নাকাব’ সিনেমার আমদানীকারক প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ।
বিষয়টি নিয়ে আব্দুল আজিজ গণমাধ্যমকে বলেন, ‘‘নাকাব’ আনকাট সেন্সর ছাড়পত্র পেয়েছে। সিনেমাটি দেশের শতাধিক প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে। আশা করি দর্শক সিনেমাটি দেখবে।’
‘নাকাব’ সিনেমায় অভিনয় করেছেন বাংলাদেশের শাকিব খান ও কলকাতার দুই নায়িকা নুসরাত ও শায়ন্তিকা। কলকাতার শ্রী ভেঙ্কটেশ ফিল্মস প্রযোজিত ‘নাকাব’ সিনেমাটি পরিচালনা করেছেন রাজিব বিশ্বাস।
শাকিব খান এই সিনেমায় দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন। সিনেমার গল্পে দেখা যায়, অদ্ভুত এক ক্ষমতা আছে শাকিব খানের মধ্যে। যে খুব সহজেই মৃত ব্যক্তির আত্মার চলাফেরা দেখতে পারেন। যোগাযোগও করতে পারেন। হঠাৎ এক ভূতের সঙ্গে দেখা হয় শাকিবের। যে কিনা জীবিত অবস্থায় দুটি মার্ডার করেছিল। আর দেখতে হুবহু তার মতো। এমনই ভৌতিক রসায়নে এগিয়ে চলে ‘নাকাব’। গত ২১ সেপ্টেম্বর কলকাতায় সিনেমাটি মুক্তি পায়।