অভিনয়ে ফিরলেন ভাইরাল হওয়া সেই অনন্যা

Spread the love

মিস ওয়ার্ল্ড বাংলাদেশ এ সেরা দশের প্রতিযোগী ছিলেন সুমনা নাথ অনন্যা। যিনি গ্র্যান্ড ফিনালেতে বিচারকের এক প্রশ্নে উত্তর দিয়ে রীতিমত সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যান।

এইচ টু ও কি? এই প্রশ্নের উত্তর বলতে না পারায় নেটিজনদের ঠাট্টার পাত্রি হয়ে যান তিনি। মজার ব্যপার হল এবারের আসরের সবচেয়ে আলোচিত নাম অনন্যা। যার মাথায় বিজয়ীর মুকুট উঠেছে তার থেকেও বেশি মানুষের কাছে পরিচিতি পেয়েছেন অনন্যা।

ঠাট্টার পাত্রি হয়ে ভাইরাল হওয়ায় মন খারাপ করেছিলেন বেশ কিছুদিন। কিন্তু কাছের মানুষদের উৎসাহে আবারও নিজেকে সামলে নিয়েছেন তিনি। স্বপ্নপূরণের লক্ষ্য নিয়ে আবারও ছুটতে শুরু করেছেন অনন্যা। মাথায় অভিনয়ের পোকাটা ছিল অনেক দিন থেকেই। এই প্রতিযোগীতায় অংশগ্রহন করার আগে থেকেই অভিনয় করতেন। প্রতিযোগীতা নিয়ে ব্যস্ত হয়ে পড়ায় অভিনয় থেকে কিছুদিন দূরে ছিলেন।

অনন্যা অভিনীত একটি ধারাবাহিক নাটক প্রচার হয় ‘বৈশাখী’ টেলিভিশনে। নাটকটির নাম ‘চাপাবাজ’। অনেক দিন বাদেই আবারও এই নাটকটির শুটিংয়ে ফিরলেন তিনি। সম্প্রতি রাজধানীর পুবাইলে একটি ধারাবাহিক নাটকের শুটিং করছেন অনন্যা। মঙ্গলবার শুটিংয়ে অংশ নিয়েছেন, আজও সেখানে শুটিং করছেন তিনি। নাটকের নাম নাটকটি পরিচালনা করছেন হাসান জাহাঙ্গীর।

অনন্যা ছাড়াও এ ধারাবাহিকে আরও অভিনয় করছেন এটিএম শামসুজ্জামান,ড. এনামুল হক,শামীমা তুষ্টি,হাসান জাহাঙ্গীর,এনি খান প্রমুখ।

অনন্যা বলেন, ‘আমি একজন সাংবাদিক চরিত্রে অভিনয় করছি, আমার চরিত্রের নাম অনন্যা। আমি ঢাকাতে পড়াশোনা করি পাশাপাশি সাংবাদিকতা করি। এটিএম শামসুজ্জামান আমার মামা হয়। আমি গ্রামে বেড়াতে আসি মামার বাসায়। এসে এখানে নানা বিবাদে জড়িয়ে পড়ি। অনেক সিনিয়র শিল্পীরা কাজ করছেন এতে,সবকিছু মিলিয়ে বেশ ভালো লাগছে। কাজটাও ভালো হচ্ছে।’