অভিনেত্রী জান্নাতুল ফেরদৌস পিয়া আবারও উপস্থাপনায়

Spread the love

মডেল ও অভিনেত্রী জান্নাতুল ফেরদৌস পিয়া ক্রিকেট বিশ্নেষণাত্মক অনুষ্ঠান ‘ক্রিকেট এক্সট্রা’য় উপস্থাপনা করছেন। এশিয়া কাপের প্রতিটি খেলার মাঝে বিরতি এবং শেষে জিটিভি চ্যানেলে নিয়মিত প্রচার হচ্ছে অনুষ্ঠানটি। প্রথম ক্রিকেট খেলায় বিপিএলের মাধ্যমে উপস্থাপনা করেন পিয়া। এ ছাড়াও ফ্যাশন, লাইফস্টাইল শো, ট্রাভেল শো এবং টিভি নাটক ও চলচ্চিত্রে নিয়মিত অভিনয় করছেন তিনি।

পিয়া জানান, ‘বিশ্বের বিভিন্ন আয়োজনে অংশ নেয়ার পরও দেশীয় সর্বোচ্চ আয়োজনে ক্রিকেটে উপস্থাপনা এই প্রথমবার করছি। বিপিএলে ক্রিকেটের সঙ্গে সম্পৃক্ত হওয়ার পর এই এশিয়া কাপে ‘ক্রিকেট এক্সট্রা’য় সুযোগ দেওয়ার জন্য জিটিভিকে ধন্যবাদ। অবশ্যই সর্বাত্মক চেষ্টা করব আন্তর্জাতিক মানের দেশীয় একটি শো উপহার দেওয়ার জন্য। বাকিটা দর্শক বিচার করবেন।’

জিটিভির পর্দায় তেরটি ম্যাচ দিয়ে সাজানো এশিয়া কাপের এবারের আসরের সবই দেখা যাবে। এর মধ্যে এগারোটি ম্যাচ সরাসরি সম্প্রচার করবে চ্যানেলটি। বাকি দুটি ম্যাচ একই দিনে অনুষ্ঠিত হওয়ার কারণে পরের দিন সম্প্রচার করা হবে। এশিয়া কাপ চলাকালীন প্রতিদিনই প্রচারিত ‘ক্রিকেট এক্সট্রা’র এই আয়োজনের প্রতি পর্বে অতিথি হয়ে স্টুডিওতে উপস্থিত থাকবেন জাতীয় দলের সাবেক তারকা ক্রিকেটার- ফারুক আহম্মেদ, গাজী আশরাফ লিপু, হাবিবুল বাশার সুমনসহ অনেকে।