অনন্ত জলিলের টাকা নিয়ে উধাও গাড়িচালক, মাটির নিচ থেকে ২০ লাখ টাকা উদ্ধার

Spread the love

জনপ্রিয় চিত্রনায়ক অনন্ত জলিল। এবার তার টাকা চুরি গেছে। এ জন্য মামলাও করেছেন তিনি। আসামি আর কেউ নন, তার গাড়িচালক শহীদ বিশ্বাস। তবে তাকে ইতিমধ্যে গ্রেফতার করেছে পুলিশ। সেই সঙ্গে শহীদের কাছ থেকে ২৭ লাখ টাকা উদ্ধার করা হয়েছে।
পুলিশ জানিয়েছে, ২০ লাখ টাকা উদ্ধার করা হয়েছে গাড়িচালক শহীদের ঘরের মেঝে খুঁড়ে। বাকি সাত লাখ টাকা উদ্ধার করা হয়েছে শহীদের স্ত্রীর কাছ থেকে।গত ৭ এপ্রিল অনন্ত জলিলের মালিকানাধীন এজেআই গ্রুপের গাড়িচালক শহীদের বিরুদ্ধে ৫৭ লাখ টাকা চুরির মামলা হয়। এর পর থেকে পুলিশ শহীদকে খুঁজছিল। সাভার ডিবির পরিদর্শক আবুল বাশার জানান, ভোলা জেলার দৌলতখান উপজেলার জয়নগর গ্রাম থেকে মঙ্গলবার বিকালে শহীদকে গ্রেফতার করা হয়। শহীদের সঙ্গে তার স্ত্রী আরজু বেগম এবং সহযোগী জুয়েল ও শাহাবুদ্দিনকেও গ্রেফতার করেছে পুলিশ।
টাকা উদ্ধারের বিষয়ে পুলিশ কর্মকর্তা বাশার বলেন, ‘শহীদের বাড়ির মেঝের নিচ থেকে ২০ লাখ টাকা এবং তার স্ত্রী আরজুর কাছ থেকে সাত লাখ টাকা উদ্ধার করা হয়েছে।’
মামলার অভিযোগে বলা হয়েছে, এজেআই গ্রুপের হিসাবরক্ষণ কর্মকর্তা জহিরুল ইসলাম ও গাড়িচালক শহীদ বিশ্বাস রাজধানীর আদাবর এলাকায় কারখানার এক পরিচালকের বাসা থেকে ৫৭ লাখ টাকা নিয়ে প্রাইভেটকারে করে সাভার আসছিলেন। পথে কৌশলে প্রাইভেটকার ও চাবি রেখেই ৫৭ লাখ টাকা নিয়ে পালিয়ে যান শহীদ।